Hit enter after type your search item

Pcloud কি, কেন ব্যবহার করবেন?

/
/
/
62 Views

Pcloud একটি অনলাইন স্টোরেজ সার্ভিস যা আপনাকে আপনার ডেটা, ফটো, ভিডিও এবং অন্যান্য ফাইল সংরক্ষণ এবং অ্যাক্সেসের সুবিধা দিয়ে থাকে। এটি একটি ক্লাউড-বেসড সেট-আপ, যা আপনাকে আপনার ফাইলগুলি ইন্টারনেটে সংরক্ষণ করতে এবং সব ধরণের ডিভাইস থেকে সহজে অ্যাক্সেস করতে দেয়।  আসুন জেনে নেয়া যাক Pcloud ব্যবহারের সুবিধাগুলি 

Pcloud

Pcloud ব্যবহারের সুবিধাগুলি

1. সহজ ব্যবহার: Pcloud ইন্টারফেস দেয় যা যেকোন লেভেলের ইউজার সহজেই ব্যবহার করতে পারে। যা ব্যবহারকারীদের সহজেই তাদের ফাইল স্টোর, শেয়ার এবং অ্যাক্সেস সেবা ব্যবহার করতে সাহায্য করে।  

2. স্টোরেজ স্পেস: Pcloud দিয়ে ব্যবহারকারীরা বিশাল স্টোরেজ স্পেস পেতে পারেন যাতে তারা অনেক ফাইল এবং ডেটা সংরক্ষণ করতে পারেন।

3. সুরক্ষা: Pcloud সবচেয়ে মানসম্পন্ন নিরাপত্তা  সুবিধা প্রদান করে, যাতে ব্যবহারকারীরা তাদের ডেটা সুরক্ষিত রাখতে পারেন। 

4. কলাবোরেশন: Pcloud দিয়ে ব্যবহারকারীরা ফাইল এবং ফোল্ডার শেয়ার করতে পারেন এবং সহযোগিতা করতে পারেন, যা গোপনীয়তা এবং টীমের মাঝে কলাবরেশন প্রদান করতে হেল্প করে।

5. ক্রস-প্ল্যাটফর্ম সাপোর্ট: Pcloud প্রাথমিক ডিভাইসের সাথে একই ডেটা সংক্রিয় করতে সাহায্য করে, তাদের মোবাইল অ্যাপস, ডেস্কটপ অ্যাপস, এবং ওয়েব ইন্টারফেসের মাধ্যমে অ্যাক্সেস করার সুবিধা প্রদান করে।  

Pcloud ব্যবহারের অসুবিধাগুলি

1. সস্তা প্ল্যানে সীমিত স্টোরেজ: বিনামূল্যে প্যাকেজে সীমিত স্টোরেজ প্রদান করা হয়, এবং ব্যবহারকারীরা আরও বেশি স্টোরেজের জন্য পেইড প্লান কিনতে হয়। 

2. অফলাইন অ্যাক্সেস: Pcloud ব্যবহারকারীদের ফাইলগুলি অফলাইনে ব্যবহার করতে পারেন না, তাদের ইন্টারনেট সংযোগ প্রয়োজন হয়। 

3. স্লো স্পিড: বড় ফাইল আপলোড এবং ডাউনলোডের সময়, স্পিড অবশ্যই স্লো হতে পারে, যা মাঝে মাঝে বিরক্তির কারন হয়ে দ্বারায়। 

4. সবসময় অনলাইন: Pcloud ব্যবহার করার জন্য সবসময় ইন্টারনেট সংযোগ থাকতে হবে, সাধারণ স্থানে ডেটা সংরক্ষণ করার জন্য অফলাইন অপশন নেই।

5. প্রাইভেট সার্ভার নেই: Pcloud সবচেয়ে ব্যক্তিগত সুরক্ষা সুবিধা প্রদান করে, তবে এটি ব্যবহারকারীরা নিজেদের প্রাইভেট সার্ভার পাওয়া যায় না।

Pcloud কতদিন ধরে আছে?

Pcloud কোম্পানি যার প্রধান প্রোডাক্ট ক্লাউড, এটি ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। Pcloud প্লাটফর্ম এখন প্রায় ১১ বছরের পর্যন্ত বাজারে ক্লাউড সেবা দিয়ে যাচ্ছে সফলতার সহিত।    

Pcloud কোন কোম্পানির মালিক?

Pcloud কোম্পানি, ২০১৩ সালে, একটি সুইস কোম্পানি নামে “PCloud AG” দ্বারা প্রতিষ্ঠিত হয়েছে। এই কোম্পানির মালিক  টিনিও জাফর। 

সংক্ষেপে, Pcloud আপনাকে আপনার ফাইল স্টোরেজ এবং সংরক্ষণ প্রদান করে এবং সাথে সহজে ব্যবহারযোগ্য সেবা দেয় যাতে আপনি আপনার ডেটা সহজে স্টোর করতে এবং অ্যাক্সেস করতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar